ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্যারিয়ার

ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রকৌশলী নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০২ ০৮:৩২:১৪ পিএম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রকৌশলী নিয়োগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রধান প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা ইন্সটিটিউট হতে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস এবং তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে ৫ বছরের অভিজ্ঞতাসহ প্রথম শ্রেণীর পদমর্যাদা সম্পন্ন ইঞ্জিনিয়ার হিসেবে অন্ততঃ ১৮ বছরের অভিজ্ঞতা থাকলে পদটিতে আবেদন করা যাবে। যেকোন মন্ত্রণালয় হতে সদ্য অবসরপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদমর্যাদার প্রকৌশলীগণও আবেদন করতে পারবেন।

পদটিতে নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৫৬,৫০০/- ৭৪,৪০০/ টাকা স্কেলে বেতন এবং বিধি মোতাবেক অন্যান্য ভাতা প্রদান করা হবে।

আগ্রহীদের রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ১০০০/ টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং সকল পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ৮ সেট দরখাস্ত আগামী ২৪ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রারের (২০৩ নং কক্ষে) দপ্তরে পৌঁছাতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa