ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিআরটিসি পাবলিক স্কুলে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
বিআরটিসি পাবলিক স্কুলে নিয়োগ

গাজীপুরে অবস্থিত বিআরটিসি পাবলিক স্কুলে প্রধান শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা স্নাতকোত্তর এবং বিএড বা সমমানের ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। পাশাপাশি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক/ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে ৩ বছরের অভিজ্ঞতাসহ ১২ বছরের সহকারী শিক্ষক হিসেবে শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের ৫০০/- টাকার পোস্টাল অর্ডার, ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে বিদ্যালয়ের সভাপতি বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে'ট্রেনিং ম্যানেজার, বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউট, গাজীপুর' ঠিকানায়।

বিজ্ঞপ্তি দেখুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।