ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পিটিআই ইন্সট্রাকটর পদে বাছাই পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
পিটিআই ইন্সট্রাকটর পদে বাছাই পরীক্ষার সময়সূচি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পিটিআই ইন্সট্রাকটর (সাধারণ) পদে বাছাই পরীক্ষার (এমসিকিউ) আসন ব্যবস্থা ও সময়সূচি প্রকাশ করেছে।

আগামী ০৫/০২/২০১৯ তারিখ মঙ্গলবার বিকাল ৩.০০টা থেকে ৪.০০টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষা কেন্দ্রের নাম:
১) ঢাকা মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা পরীক্ষা কেন্দ্রে ০০০০০১ থেকে ০০১০০০ = ১০০০ জন।


২) শেরেবাংলানগর সরকারী বালক উচ্চ বিদ্যালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা পরীক্ষা কেন্দ্রে ০০১০০১ থেকে ৮০০৩৯৭ পর্যন্ত = ১৬৮৪ জন।

পরীক্ষার্থীকে ২.০০টা থেকে ২.৪০টার মধ্যে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। পরীক্ষার হলে হাতঘড়ি, পকেট ঘড়ি, ইলেকট্রনিক ঘড়ি, ক্যালকুলেটর ব্যবহার করা যাবে না। প্রবেশপত্রে উল্লেখিত ক্যালকুলেটরের ব্যবহার লিখিত পরীক্ষার জন্য প্রযোজ্য বাছাই পরীক্ষার জন্য নয়।

উক্ত পদসমূহের পরীক্ষার্থীদের পরীক্ষার জন্য কোন প্রবেশপত্র প্রেরণ করা হবে না। প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে কমিশনের ওয়েবসাইট http://www.bpsc.gov.bd থেকে বা টেলিটকের ওয়েবসাইট http://www.bpsc.teletalk.com.bd থেকে ডাউনলোড করতে পারবেন।
 

নির্দেশনা ও বিজ্ঞপ্তি:

 

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।