ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

চট্টগ্রামে বিনামূল্যে প্রশিক্ষণ ও চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
চট্টগ্রামে বিনামূল্যে প্রশিক্ষণ ও চাকরির সুযোগ

চট্টগ্রামে প্রফেশনাল কাস্টমার সার্ভিস ও যোগাযোগ দক্ষতা বিষয়ে আড়াই মাস মেয়াদী প্রশিক্ষণ দেওয়া হবে। অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের পরিচালনায় সেইপ প্রকল্পের আওতায় সম্পূর্ণ বিনামূল্যে এই প্রশিক্ষণ।

কমপক্ষে স্নাতক পাস হলে কোর্সটিতে অংশ নেওয়া যাবে। ইতিমধ্যে সেইপ প্রকল্পের আওতায় কোন কোর্স করে থাকলে এ কোর্সের জন্য নিবন্ধন করতে পারবেন না।

প্রশিক্ষণে আদিবাসি, প্রতিবন্ধী ও নারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কোর্স সম্পন্নকারীদের ভাতা ও সনদ প্রদান করা হবে। প্রশিক্ষণ শেষে যোগ্যতার ভিত্তিতে কল সেন্টারে চাকরির সুযোগ মিলবে।

আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত , স্নাতক মূল সনদের দুই কপি, জাতীয় পরিচয়পত্রের দুই কপি ও ৪ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ 'হ্যালো ওয়ার্ল্ড বিপিও ট্রেনিং সেন্টার, বিটিআই ল্যান্ডমার্ক (৫ম তলা), ওয়্যারলেস মোড়, জাকির হোসেন রোড, চট্টগ্রাম' ঠিকানায় জমা দিতে হবে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৭৯১ ৬৫০ ৬৫৭ নম্বরে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa