ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

লেদারগুডস ও ফুটওয়্যার শিল্পে বিনামূল্যে প্রশিক্ষণ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
লেদারগুডস ও ফুটওয়্যার শিল্পে বিনামূল্যে প্রশিক্ষণ

বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছে লেদার গুডস এন্ড ফুটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (এলএফএমইএবি)। অর্থ মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (এসইআইপি) আওতায় এলএফএমইএবির সদস্য সংস্থাসমূহের ফ্যাক্টরিগুলোতে এ প্রশিক্ষণ দেওয়া হবে।

কাটিং মেশিন অপারেশন, সুইং মেশিন অপারেশন, সেটিং অপারেশন (ফুটওয়্যার), লাস্টিং অ্যান্ড অ্যাসেম্বলিং অপারেশন (ফুটওয়্যার), সেটিং অ্যান্ড এসেম্বলিং অপারেশন (লেদারগুডস) বিষয়ে দুইমাস মেয়াদী প্রশিক্ষণ দেওয়া হবে। অক্ষরজ্ঞান থাকলেই কোর্সগুলোতে অংশ নেওয়া যাবে।

তবে পঞ্চম শ্রেণি পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে।

যে ফ্যাক্টরিতে প্রশিক্ষণ নিতে ইচ্ছুক সেখানে যোগাযোগ করে কোর্স শুরুর সময় ও বিস্তারিত নিয়মাবলী জেনে নিতে হবে। বিস্তারিত জানতে রবি থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টার মধ্যে ০১৭৩০-৬১১০৩৮ নম্বরের যোগাযোগ করা যাবে।

প্রশিক্ষণ কেন্দ্রের ঠিকানা দেখুন:

 

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।