ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা পেপার মিলস লি.-এ সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
বসুন্ধরা পেপার মিলস লি.-এ সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের নব-নির্মিত ফিডিং বোতল প্লান্টের জন্য জরুরী ভিত্তিতে লোকবল নিয়োগ করা হবে।

পদ: জুনিয়র ফোরম্যান/ ফোরম্যান (ফিডিং বোতল প্লান্ট)
যোগ্যতা: ন্যূনতম এসএসসি বা সমমান পাস। ফিডিং বোতল উৎপাদনকারী যে কোন প্লান্টে ইঞ্জেকশন ব্লো মোল্ডিং, ইঞ্জেকশন মোল্ডিং, ফিডিং বোতল প্রিন্টিং এবং লিকুইড সিলিকন রাবার মেশিন চালানোর কাজে ন্যূনতম ১০ থেকে ১২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদ: অপারেটর / সিনিয়র অপারেটর (ফিডিং বোতল মেশিন)
যোগ্যতা: ন্যূনতম এসএসসি বা সমমান পাস। ফিডিং বোতল উৎপাদনকারী যে কোন প্লান্টে ইঞ্জেকশন ব্লো মোল্ডিং / ইঞ্জেকশন মোল্ডিং / ফিডিং বোতল প্রিন্টিং মেশিন চালানোর কাজে ন্যূনতম ৫ থেকে ৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদ: জুনিয়র অপারেটর (ফিডিং বোতল মেশিন)
যোগ্যতা: ন্যূনতম এসএসসি বা সমমান পাস। ফিডিং বোতল উৎপাদনকারী যে কোন প্লান্টে ইঞ্জেকশন ব্লো মোল্ডিং / ইঞ্জেকশন মোল্ডিং/ ফিডিং বোতল প্রিন্টিং মেশিন চালানোর কাজে ন্যূনতম ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সরাসরি সাক্ষাতকার: আগ্রহী প্রার্থীদেরকে পুর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সংযুক্তসহ 'বসুন্ধরা পেপার মিলস লিমিটেড, ইউনিট-৩, আনারপুরা, গজারিয়া মুন্সিগঞ্জ' ঠিকানায় আগামী ১৯ জানুয়ারি শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টার মধ্যে সরাসরি সাক্ষাৎকারে অংশ নিতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad