ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

যশোর ক্যান্টনমেন্ট কলেজে প্রভাষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৫ ৩:০৮:৩১ পিএম
যশোর ক্যান্টনমেন্ট কলেজ

যশোর ক্যান্টনমেন্ট কলেজ

যশোর ক্যান্টনমেন্ট কলেজে প্রভাষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহবান করা হয়েছে।

পদের নাম: প্রভাষক
বিষয়: বাংলা, গণিত, হিসাববিজ্ঞান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং সমাজকর্ম।
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ ন্যূনতম দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রিধারীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা সমমানের জিপিএ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

বেতন: নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল ২০১৫ এর নবম গ্রেড অনুযায়ী বেতন এবং সরকারি বিধি ও কলেজ পরিচালনা পর্ষদ কর্তৃক অনুমোদিত বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট (৫%), উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফাণ্ড এবং আনুতোষিক (গ্র্যাচুইটি) সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত অনুলিপি, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র ও ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, ১০০০/ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ আবেদনপত্র 'অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট কলেজ যশোর, যশোর সেনানিবাস' বরাবর পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩১ জানুয়ারি ২০১৯।  

বিজ্ঞপ্তি:

 

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db