[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৬ ৩:২৮:৩৪ পিএম
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নাধীন মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি, ২য় পর্যায় শীর্ষক প্রকল্পের অস্থায়ীভিত্তিতে লোকবল নিয়োগ করা হবে।

পদ: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্নাতক বা সমমানের পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ উত্তীর্ণ এবং কম্পিউটার অপারেটর হিসেবে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজী টাইপে যথাক্রমে প্রতি মিনিটে ২৫ ও ৩০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে।
বেতনস্কেল: ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা

পদ: হিসাবরক্ষক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্নাতক বা সমমানের পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ উত্তীর্ণ এবং হিসাবরক্ষণ কাজে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনস্কেল: ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা

পদ: স্টেনো-টাইপিস্ট
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্নাতক ডিগ্রিধারী এবং স্টেনো-টাইপিস্ট পদে কমপক্ষে ২ বা ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনস্কেল: ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা

আবেদনের ঠিকানা: প্রকল্প পরিচালক, মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি, ২য় পর্যায় প্রকল্প, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কক্ষ নং-৫০১, ৫ম তলা, শিক্ষা ভবন, ২য় ব্লক, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০।
আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০১৯

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache