ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নিপোর্ট-এ নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
নিপোর্ট-এ নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট)।

স্বাস্থ্য জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচীর প্রশিক্ষণ, গবেষণা ও উন্নয়ন অপারেশনাল প্ল্যান ২০১৭-২০২২ এর আওতায় ২০১৮-২০১৯ অর্থবছরে নিপোর্ট  পরিচালিত 'An Assessment of Current Status of PPFP Services in Bangladesh' 'Follow-Up of FWV Basic Training' 'UESD Survey' 'BAHWS Survey' 'BUHS Survey' Bibliography সহ গবেষণা ও সার্ভের কার্যক্রমে জনবল নিয়োগ করা হবে। শুধুমাত্র প্রিটেষ্ট, ফিল্ডটেষ্ট, তথ্য সংগ্রহ, তথ্য অ্যানালাইসিস, প্রতিবেদন প্রণয়ন চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেয়া হবে।

পদ: ইনভেষ্টিগেটর/ লিষ্টার/ অবজারভার
বেতন: ১৯,৮২৫/ টাকা

পদ: এডিটর/ কোডার
বেতন: ১৯,৮২৫/ টাকা

পদ: ডাটা এন্ট্রি অপারেটর
বেতন: ১৯,৮২৫/ টাকা

পদ: সুপারভাইজার
বেতন: ২৪,৭০০/ টাকা

পদ: কোয়ালিটি কন্ট্রোল অফিসার/ ট্রান্সলেটর
বেতন: ২৪,৭০০/ টাকা

পদ: ডাটা অ্যানালিস্ট
বেতন: প্রতিদিন ১,৫০০/ টাকা

পদ: রিভিউয়ার
বেতন: প্রতিদিন ১,৮০০/ টাকা

পদ: প্রতিবেদন সম্পাদক
প্রতিদিন ১,৫০০/ টাকা

আবেদনের শেষ তারিখ: ২৫ নভেম্বর ২০১৮।
সাক্ষাতকারের সময়সূচী: ইনভেষ্টিগেটর/ লিষ্টর/ অবজারভার পদের প্রার্থীদের সাক্ষাৎকার আগামী ২৭ নভেম্বর সকাল ১১টায়, সুপারভাইজার, কোয়ালিটি কন্ট্রোল অফিসার পদের ২৮ নভেম্বর সকাল ১০টায়, এডিটর/ কোডার ও ডাটাএন্ট্রি অপারেটর, ডাটা এনালিষ্ট পদের প্রার্থীদের সাক্ষাৎকার ২৯ নভেম্বর সকাল ১০টায় এবং ডাটা এনালিস্ট, রিভিউয়ার ও প্রতিবেদন সম্পাদক পদের সাক্ষাৎকার ২৯ নভেম্বর দুপুর ২টায় নিপোর্ট ভবনে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।