ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকা মেট্রোপলিটন পুলিশে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
ঢাকা মেট্রোপলিটন পুলিশে নিয়োগ

ঢাকা মেট্রোপলিটন পুলিশে অস্থায়ী ভিত্তিতে ৪ পদে ৪১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:
সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর পদে ৫ জন, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ৬ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৮ জন এবং হিসাব সহকারী পদে ২ জনকে নেওয়া হবে।

কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

হিসাব সহকারী বাদে বাকী পদের প্রার্থীদের সাঁটলিপি এবং কম্পিউটার টাইপিংয়ে নির্ধারিত স্পিড থাকতে হবে।

সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে এবং মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের বয়স অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে। নির্ধারিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন স্কেল:
সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর পদে ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং হিসাব সহকারী পদে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

আবেদনের নিয়ম:
প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে 'উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন), ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ৩৬ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী, রমনা, ঢাকা-১০০০' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩০ নভেম্বর ২০১৮।

বিজ্ঞপ্তি:

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।