ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বুয়েটে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
বুয়েটে শিক্ষকতার সুযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে।

যেসব পদে নিয়োগ:
পেট্রোলিয়াম ও খনিজ সম্পদ কৌশল বিভাগে অধ্যাপক পদে একজন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে একজন অধ্যাপক, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন অধ্যাপক এবং একজন লেকচারার, মানবিক বিভাগে একজন সহযোগী অধ্যাপক (ইংরেজি), পদার্থ বিজ্ঞান বিভাগ একজন সহযোগী অধ্যাপক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন সহযোগী অধ্যাপক, বস্তু ও ধাতব কৌশল বিভাগে একজন সহকারী অধ্যাপক, কেমিকৌশল বিভাগে একজন সহকারী অধ্যাপক, স্থাপত্য বিভাগে চারজন সহকারী অধ্যাপক, ইনস্টিটিউট অব এপ্রোপ্রিয়েট টেকনোলজিতে গবেষণা সহকারী অধ্যাপক (ইঞ্জিঃ) পদে দুইজন, যন্ত্রকৌশল বিভাগে সহকারী অধ্যাপক পদে একজন এবং লেকচারার পদে চারজন, নৌযান ও নৌযন্ত্র কৌশল বিভাগে সহকারী অধ্যাপক একজন এবং লেকচারার দুইজন, গণিত বিভাগে লেকচারার পদে দুইজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতনস্কেল:
অধ্যাপক পদে ৫৬,৫০০/- ৭৪,৪০০/ টাকা, সহযোগী অধ্যাপক পদে ৫০,০০০/- ৭১,২০০/ টাকা, সহকারী অধ্যাপক পদে ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা এবং লেকচারার পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।

আবেদনের নিয়ম:
বুয়েট ওয়েবসাইটে দেওয়া নির্ধারিত নিয়মে আবেদন করতে হবে। অথবা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিসে সরাসরি যোগাযোগ করে বিস্তারিত জানা যেতে পারে। আবেদন করতে হবে আগামী ১১ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে।

বিজ্ঞপ্তি:

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।