ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জাতীয় মহিলা সংস্থায় নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
জাতীয় মহিলা সংস্থায় নিয়োগ

জাতীয় মহিলা সংস্থার পরিচালিত নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পে প্রশিক্ষক নিয়োগ দেওয়া হবে।

ট্রেড প্রশিক্ষক পদে সাবান-মোমবাতি ও শোপিস তৈরি ট্রেডে একজন, ব্লক-বাটিক ও স্ক্রীন প্রিন্টে একজন, নকশী কাঁথা ও কাটিং ট্রেডে একজন এবং সহকারী ট্রেড প্রশিক্ষক পদে ব্লক-বাটিক ও স্ক্রীন প্রিন্টে দুইজনকে নিয়োগ দেওয়া হবে।

ট্রেড প্রশিক্ষক পদে আবেদনের জন্য এইচএসসি পাস এবং সংশ্লিষ্ট ট্রেডে চার মাসের প্রশিক্ষণ অভিজ্ঞতা এবং এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সহকারী ট্রেড প্রশিক্ষক পদে আবেদনের জন্য এসএসসি পাস এবং সংশ্লিষ্ট ট্রেডে চার মাসের প্রশিক্ষণ অভিজ্ঞতা এবং এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ট্রেড প্রশিক্ষক পদে মাসিক বেতন ১৮,৩০০/ টাকা এবং সহকারী ট্রেড প্রশিক্ষক পদে ১৭,০৪৫/ টাকা।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে 'প্রকল্প পরিচালক, নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়), জাতীয় মহিলা সংস্থা (৪র্থ তলা, কক্ষ নং- ৪০৪), ১৪৫ নিউ বেইলি রোড, ঢাকা' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি:

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।