ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নোয়াখালী মেডিকেল কলেজে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
নোয়াখালী মেডিকেল কলেজে চাকরি

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের তৃতীয় ও চতুর্থ শ্রেণির চার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় নন-মেডিকেল কর্মচারী নিয়োগ বিধিমালা ২০১৮ অনুযায়ী তাদের নিয়োগ দেওয়া হবে।

আবেদনের যোগ্যতা:
স্টোর কিপার পদে ১ জন, ক্যাশিয়ার ১ জন, ক্যাশ সরকার ১ জন এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ৫ জনকে নেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। ক্যাশিয়ার পদের প্রার্থীকে কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে এবং স্টোর কিপার পদের প্রার্থীকে সরকারি বিধি অনুযায়ী জামানত জমা দিতে হবে।

বেতন স্কেল:
স্টোর কিপার এবং ক্যাশিয়ার পদে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা,  ক্যাশ সরকার পদে ৯,০০০/- ২১,৮০০/ টাকা এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ৮,৮০০/- ২১,৩১০/ টাকা।

আবেদনের নিয়ম:
প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন 'অধ্যক্ষ, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী' বরাবর পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানো যাবে ২৮ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত।    

বিজ্ঞপ্তি দেখুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad