[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

ফায়ার সার্ভিসের শারীরিক পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ২:৫৪:৩৭ পিএম
ফায়ার সার্ভিস

ফায়ার সার্ভিস

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের স্টেশন অফিসার ও ফায়ারম্যান পদের শারীরিক যোগ্যতা (দৌড়-ঝাপ) যাচাই পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

আগামী ১৫ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের নির্ধারিত মাঠে (সেক্টর নং-১২, প্লট নং-০০২, রোড নং- ২০৩, পূর্বাচল, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, নীলা মার্কেটের বিপরীতে,পূর্বাচল ৩০০ ফুট রাস্তা সংলগ্ন) পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচী-

পদের নাম: ফায়ারম্যান
পরীক্ষার তারিখ: ১৫ অক্টোবর
যেসব জেলার পরীক্ষা হবে: জামালপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, ঢাকা, গাজীপুর, নরসিংদী, নারায়নগঞ্জ, মুন্সীগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর, সুনামগঞ্জ, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা।

পদের নাম: ফায়ারম্যান
পরীক্ষার তারিখ: ১৬ অক্টোবর
যেসব জেলার পরীক্ষা হবে: কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, যশোর, সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, পিরোজপুর, ঝালকাঠি, বরিশাল, ভোলা, পটুয়াখালী, বরগুনা, নেত্রকোনা, ময়মনসিংহ, শেরপুর জেলা।

পদের নাম: ফায়ারম্যান
পরীক্ষার তারিখ: ১৭ অক্টোবর
যেসব জেলার পরীক্ষা হবে: পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, জয়পুরহাট, বগুড়া, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, সিরাজগঞ্জ ও পাবনা জেলা।

পদের নাম: ফায়ারম্যান ও স্টেশন অফিসার
পরীক্ষার তারিখ: ১৮ অক্টোবর
যেসব জেলার পরীক্ষা হবে: স্টেশন অফিসার পদের সকল জেলার এবং ফায়ারম্যান পদে বিবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর, লক্ষীপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবান জেলা।

প্রার্থীরা ফায়ার সার্ভিসের ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার মাঠে অ্যাডমিট কার্ড সাথে আনতে হবে।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa