ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সময়সূচি

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির তেরো ধরনের পদে জনবল নিয়োগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

অফিস সহায়ক (এমএলএসএস), এমএলএসএস/ নিরাপত্তা প্রহরী, নিরাপত্তা প্রহরী, ওয়াচম্যান, গুদামরক্ষক, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, ফার্মাসিস্ট, প্রিন্টিং প্রেস সুপারভাইজার, ডিজাইনার, উচ্চমান সহকারী, পরিসংখ্যান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর এবং গাড়ীচালক পদের পরীক্ষা আগামী ১৭ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। পদভেদে প্রার্থীদের মৌখিক বা ব্যবহারিক পরীক্ষা নেয়া হবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখে সকাল ৯টা থেকে পরীক্ষা আরম্ভ হবে। পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬ কাওরান বাজার, ঢাকায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের লিখিত পরীক্ষার প্রবেশপত্র, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র, নাগরিকত্ব সনদ, চারিত্রিক সনদ, জন্মনিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্র (যদি থাকে), কোটার সকল সনদপত্র এবং অভিজ্ঞতা সনদের (যদি থাকে) মূলকপি এবং সকল সনদপত্রের এক সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।


প্রিয় পাঠক,আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি,ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে,আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।