ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১০ ২:১৯:০২ পিএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

"জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস স্থাপন : ভূমি অধিগ্রহণ ও উন্নয়ন প্রকল্প" এ প্রকল্প পরিচালক নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

আবেদনের যোগ্যতা:
প্রকল্প পরিচালক (জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস স্থাপন : ভূমি অধিগ্রহণ ও উন্নয়ন প্রকল্প) পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোন পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ডিগ্রি থাকতে হবে। বয়স হতে হবে কমপক্ষে ৪০ বছর। ২৫০ কোটি বা তদুর্ধ অর্থ ব্যয় সম্বলিত সরকারি কোন প্রকল্প বাস্তবায়নে প্রকল্প পরিচালকের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের নিয়ম:
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেয়া নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রশিক্ষণ ও অভিজ্ঞতা সংক্রান্ত সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্যতোলা পাসপোর্ট আকারের তিন কপি সত্যায়িত ছবি সম্বলিত আট সেট আবেদনপত্র "রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়" বরাবর জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেয়া যাবে ২৫ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-10 14:19:02