ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিটিআরসির নিয়োগ পরীক্ষা ২০ অক্টোবর

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
বিটিআরসির নিয়োগ পরীক্ষা ২০ অক্টোবর

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) বিভিন্ন পদে জনবল নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

পরীক্ষার তারিখ ও সময়: ২০ অক্টোবর, শনিবার, সকাল ১০টা।
কেন্দ্রের নাম: ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল, বুয়েট ক্যাম্পাস, ঢাকা।


যেসব পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে: সহকারী পরিচালক (আইন), উপ সহকারী পরিচালক (অর্থ ও রাজস্ব), উপ-সহকারী পরিচালক (কারিগরী), ব্যক্তিগত সহকারী, আইটি/ নিরাপত্তা সহকারী, হিসাবরক্ষক এবং অফিস সহায়ক

প্রার্থীরা আবেদনের সিরিয়াল নম্বর এবং জন্ম তারিখ সঠিকভাবে পূরণ করে বিটিআরসির ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১৫ অক্টোবর দুপুর ২টা পর্যন্ত। প্রবেশপত্র সংগ্রহ করতে কোন সমস্যা বা তথ্যগত কোন ভুল পাওয়া গেলে ০২-৯৬১১১১১, এক্স-১১৫ নম্বরে সকাল ৯টা থেকে বিকাল ৫টার মধ্যে যোগাযোগ করতে হবে।

উল্লেখ্য, পদগুলোর নিয়োগ বিজ্ঞপ্তি চলতি বছরের ৩০ জানুয়ারী দৈনিক ইত্তেফাক এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় প্রকাশিত হয়েছিলো।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।