ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

মৌখিক পরীক্ষার সময়সূচি পরিবর্তন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
মৌখিক পরীক্ষার সময়সূচি পরিবর্তন

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

তৃতীয় শ্রেণীর বিভিন্ন পদে নিয়োগের মৌখিক পরীক্ষা ২২ থেকে ২৯ সেপ্টেম্বরের পরিবর্তে ৩০ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে। কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের যুগ্ম মহাপরিদর্শক (প্রশাসন ও উন্নয়ন শাখা) ডাঃ সৈয়দ আবুল এহসান সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের প্রবেশপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদ (জাতীয় পরিচয়পত্র যদি না থাকে), নাগরিকত্ব সনদ, চারিত্রিক সনদ, কোটার আওতায় আবেদনকারীর কোটা প্রমাণের প্রয়োজনীয় সনদ বা প্রত্যয়নপত্রের সত্যায়িত অনুলিপি এবং মূলকপি অবশ্যই সাথে আনতে হবে।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।