ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

প্রফেসর পদে এগ্রিকালচারাল এক্সটেনশন এন্ড রুরাল ডেভেলপমেন্ট, এগ্রোফরেস্ট্রি, কম্পিউটার এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ম্যাথমেটিক্স, মেডিসিন, সার্জারি এন্ড অবসটেটিক্স এবং পোল্ট্রি সায়েন্স বিভাগে একজন করে মোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

সহযোগী অধ্যাপক পদে জেনেটিক্স এন্ড প্লান্ট ব্রিডিং, উদ্ভিদ রোগতত্ত্ব, ফিজিক্স এন্ড মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স, একুয়াকালচার, এনাটমি এন্ড হিস্টোলজি এবং এনভায়রনমেন্টাল স্যানিটেশন বিভাগে একজন করে মোট সাতজন নিয়োগ পাবেন।

সহকারী অধ্যাপক পদে এগ্রোনমি বিভাগ, এগ্রিকালচারাল বোটানি, এ্যানিমাল সায়েন্স, এগ্রিকালচারাল কেমিস্ট্রি, মার্কেটিং, ল্যান্ড পলিসি এন্ড ল এবং জিওমেটিক্স বিভাগে একজন করে মোট সাতজনকে নিয়োগ দেওয়া হবে।

রেজিস্ট্রার, গ্রন্থাগারিক, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক (হিসাব), উপ-গ্রন্থাগারিক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, নিরাপত্তা কর্মকর্তা, নার্স (পুরুষ), একাউন্টেন্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, প্লাম্বার, খাদেম, লাইনম্যান (ওয়াটার সাপ্লাই), প্লাম্বার হেলপার, মালী এবং ক্লিনার পদে একজন করে, লাইব্রেরি এ্যাসিস্ট্যান্ট, ফটোকপি মেশিন অপারেটর, সেমিনার এ্যাটেনডেন্ট, লাইব্রেরি এ্যাটেনডেন্ট, এ্যাটেনডেন্ট, হেলপার (বাস) ও সুইপার পদে দুইজন করে, ড্রাইভার (হেভি/মিডিয়াম/লাইট) চারজন, গার্ড সতেরো জন,  ল্যাবরেটরি এ্যাটেনডেন্ট উনিশ জন এবং এমএলএসএস বিয়াল্লিশ জনকে নেওয়া হবে।  

এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে (বাবুগঞ্জ ক্যাম্পাস) ভেটেরিনারি ফিল্ড এ্যাসিস্ট্যান্ট (ভিএফএ), মুয়াজ্জিন, ল্যাব টেকনিশিয়ান, প্লাম্বার, পাম্প অপারেটর, ইলেকট্রিশিয়ান, ফটোকপি মেশিন অপারেটর, ইলেকট্রিক্যাল লাইনম্যান, মেডিকেল এ্যাটেনডেন্ট, খাদেম, কুক, পোল্ট্রি এ্যাটেনডেন্ট, হেলপার (বাস), মালী, স্কাভেঞ্জার এবং ক্লিনার পদে একজন করে, কিচেন হেলপার দুইজন, গার্ড তিনজন, সিনিয়র এ্যাসিস্ট্যান্ট চারজন, এমএলএসএস পাঁচজন এবং ল্যাবরেটরি এ্যাটেনডেন্ট পদে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।  
 
প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। আবেদনপত্র পাঠাতে হবে আগামী ৪ অক্টোবর বিকাল ৫টার মধ্যে।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ই-মেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।