ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

সহকারী পরিচালক নেবে বাংলাদেশ ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
সহকারী পরিচালক নেবে বাংলাদেশ ব্যাংক

সহকারী পরিচালক (পরিসংখ্যান) পদে ৪৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক। জেনে নিন বিস্তারিত

যোগ্যতা:
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, পরিসংখ্যান বা ফলিত পরিসংখ্যান বিষয়ে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। এসএসসি ও পরবর্তী পর্যায়ের শিক্ষাজীবনে কমপক্ষে দুইটি প্রথম বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না। ১৮ সেপ্টেম্বর ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতন:
জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী সহকারী পরিচালক (পরিসংখ্যান) পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা স্কেলে বেতন ও নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
প্রার্থীরা অনলাইনে বাংলাদেশ ব্যাংক ওয়েবসাইটের (https://erecruitment.bb.org.bd) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৪ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।