ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

দুই ব্যাংকে ৬৯ কর্মকর্তা নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
দুই ব্যাংকে ৬৯ কর্মকর্তা নিয়োগ

কর্মকর্তা (আইটি) পদে সোনালী ব্যাংক লিমিটেডে ৩৯ জন ও জনতা ব্যাংক লিমিটেডে ৩০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। জেনে নিন বিস্তারিত-

যোগ্যতা:
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, পদার্থ বা ফলিত পদার্থ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদী স্নাতক(সম্মান) ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। এসএসি বা পরবর্তী পর্যায়ের পরীক্ষাসমূহের কমপক্ষে একটিতে প্রথম বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না । ১ জুলাই ২০১৮ তারিখে প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম:
আগ্রহীরা অনলাইনে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (https://erecruitment.bb.org.bd) মাধ্যমে পদটিতে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১০ অক্টোবর ২০১৮ তারিখ পর্যন্ত।

বেতন ভাতা:
জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী কর্মকর্তা (আইটি) পদে ১৬,০০০/- ৩৮,৬৪০/ টাকা স্কেলে বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা।

নিয়োগ পরীক্ষা:
প্রার্থীদের ১০০ নম্বরের এমসিকিউ, ২০০ নম্বরের লিখিত, ৫০ নম্বরের প্রাকটিক্যাল পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।