ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

তিন ব্যাংকে প্রোগ্রামার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
তিন ব্যাংকে প্রোগ্রামার নিয়োগ

তিন ব্যাংকে 'সহকারী প্রোগ্রামার' পদে ৭৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। এর মধ্যে সোনালী ব্যাংক লিমিটেডে ৪৩ জন, রূপালী ব্যাংক লিমিটেডে ২৮ জন এবং বাংলাদেশ কৃষি ব্যাংকে ৪ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে  স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতক (সম্মান) ডিগ্রি থাকলে সহকারী প্রোগ্রামার পদে আবেদন করা যাবে। ১‌ জুলাই ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতনস্কেল:
সহকারী প্রোগ্রামার পদে বেতন ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা স্কেলে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে  ৯ আগস্ট পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক,আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি,ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে,আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।