[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বিআরটিসিতে মহিলা ড্রাইভার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৬:৫২:৩৪ এএম
বিআরটিসি

বিআরটিসি

মহিলা ড্রাইভিং প্রশিক্ষক পদে ৪ জন এবং মহিলা অপারেটর (ড্রাইভার) পদে ১৫ জন নিয়োগ দেবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)। নো-ওয়ার্ক নো-পে অস্থায়ী ভিত্তিতে ড্রাইভিং প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ প্রদান ও মহিলা স্টাফ বাস চালানোর জন্য তাদের নিয়োগ দেওয়া হবে।

কমপক্ষে এসএসসি পাস হলে মহিলা প্রশিক্ষক এবং অষ্টম শ্রেণি পাস হলে চালক পদে আবেদন করা যাবে। ১৫ জুলাই ২০১৮ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর। থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং তিন বছরের অভিজ্ঞতা।

আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৫ জুলাইয়ের মধ্যে 'প্রকৌশলী ফাতেমা বেগম, ট্রেনিং ম্যানেজার, বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউট, গাজীপুর' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa