ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় ও অধীনস্থ অফিসসমূহে ২৪ জনকে নিয়োগ দেয়া হবে।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ১ জন, সার্টিফিকেট সহকারী ৫ জন, নাজির কাম ক্যাশিয়ার ১ জন, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ৪ জন, সার্টিফিকেট পেশকার ৪ জন, ক্রেডিট চেকিং কাম-সায়বাত সহকারী ৪ জন এবং ট্রেসার পদে ১ জনকে নেয়া হবে। ট্রেসার বাদে বাকি সব পদে আবেদনের জন্য প্রার্থীদের কমপক্ষে এইচএসসি পাস হতে হবে।

ড্রইংসহ এসএসসি পাস হলে ট্রেসার পদে আবেদন করা যাবে। ২৭ মার্চ ২০১৮ তারিখে প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর। প্রার্থীকে চুয়াডাঙ্গা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা এবং বাকি পদগুলোতে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

আগ্রহীরা অনলাইনে dc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৭ মার্চ পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।