ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ইউএসবি এক্সপ্রেসে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
ইউএসবি এক্সপ্রেসে চাকরি

দেশের বৃহৎ কুরিয়ার নেটওয়ার্ক হিসেবে যাত্রা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনসের প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস। প্রতিষ্ঠানটি তিন পদে কিছুসংখ্যক জনবল নিয়োগ দেবে।

পিক আপ অ্যান্ড ডেলিভারি ম্যান (গ্রাউন্ড স্টাফ অ্যাসিস্ট্যান্ট) পদে এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মোটর ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

সিকিউরিটি সুপারভাইজার পদে আবেদনের জন্য এইচএসসি পাস এবং আট বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। সিকিউরিটি গার্ড পদে এসএসসি পাস এবং দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে 'এইচ আর ডিপার্টমেন্ট, ইউএসবি এক্সপ্রেস লিমিটেড, বাড়ি নং-২০/এ, রোড নং-২৬, গুলশান-১, ঢাকা-১২১২, বাংলাদেশ' ঠিকানায়। আবেদন করা যাবে ১৪ মার্চ পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।