ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ

মিডওয়াইফ নেবে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং মৌলভীবাজার মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জন্য অস্থায়ী ভিত্তিতে তাদের নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন মিডওয়াইফারী কোর্স উত্তীর্ণ এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলের (বিএনএমসি) সার্টিফিকেটধারী হতে হবে। প্রার্থীকে কম্পিউটার পরিচালনা, ইমেইল, ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষ হতে হবে।

৮ মার্চ ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তান এবং তাদের পোষ্যদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতন:
মিডওয়াইফ পদে নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতন ১৬,০০০/ টাকা, মেডিক্যাল অ্যালাউন্স ১,৫০০/ টাকা, বাড়ীভাড়া ৭,২০০/ টাকাসহ সর্বসাকূল্যে মাসিক ২৪,৭০০/ টাকা দেওয়া হবে।

আবেদনের নিয়ম-
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র, হালনাগাদ বায়োডাটা এবং প্রয়োজনীয় সার্টিফিকেটের স্ক্যান কপি ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়। ইমেইলে আবেদন করা যাবে ৮ মার্চ অফিস চলাকালীন সময়ের মধ্যে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।