ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

প্রকৌশলী নেবে সেনা কল্যাণ সংস্থা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
প্রকৌশলী নেবে সেনা কল্যাণ সংস্থা

সেনা কল্যাণ সংস্থার প্রতিষ্ঠান মোংলা সিমেন্ট ফ্যাক্টরির জন্য সহকারী প্রকৌশলী পদে দুইজন এবং উপ-সহকারী প্রকৌশলী পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

সহকারী প্রকৌশলী পদে আবেদনের জন্য বিএসসি ইন ইইই/ অটোমেশন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। উপ-সহকারী প্রকৌশলী পদে পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইইই/ অটোমেশনে তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলে আবেদন করা যাবে।

উভয় পদে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। সহকারী প্রকৌশলী পদে মাসিক বেতন ৩৩,৪০০/ টাকা এবং উপ-সহকারী প্রকৌশলী পদে ২৭,০০০/ টাকা।

আগ্রহীরা এক কপি ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন 'সেনা কল্যাণ সংস্থা, রাওয়া কমপ্লেক্স (লেভেল-৬), ভিআইপি রোড, মহাখালী, ঢাকা-১২০৬' ঠিকানায় আগামী ২৮ তারিখের মধ্যে জমা দিতে হবে।  

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।