ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পবিপ্রবিতে ৪৬ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
পবিপ্রবিতে ৪৬ জন নিয়োগ

শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

প্রভাষক পদে বিভিন্ন বিভাগে ৩২ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগ, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগ, মৃত্তিকা বিজ্ঞান বিভাগ, কৃষিতত্ত্ব বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ, মার্কেটিং বিভাগ, ল্যাংগুয়েজ এন্ড কমিউনিকেশন বিভাগ, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগ, মেরিন ফিশারিজ এন্ড ওশেনোগ্রাফি বিভাগ, ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ, পরিবেশ বিজ্ঞান বিভাগ, ইমার্জেন্সি ম্যানেজমেন্ট বিভাগ, হিউম্যান নিউট্রিশন এন্ড ডাইটেটিক্স বিভাগ, ফুড মাইক্রোবায়োলজি বিভাগ, পোষ্ট-হারভেস্ট টেকনোলজি এন্ড মার্কেটিং বিভাগ, ল্যান্ড এ্যাডমিনিষ্টেশন বিভাগ, ল্যান্ড পলিসি এন্ড ল' বিভাগ, জিওমেটিক্স বিভাগ, ল্যান্ড রেকর্ড এন্ড ট্রান্সফরমেশন বিভাগ, মেডিসিন, সার্জারি এন্ড অবসিটেটক্স বিভাগ এবং পোস্ট্রি সায়েন্স বিভাগে ১ জন করে প্রভাষক নিয়োগ পাবেন।

কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ উন্নয়ন বিভাগ, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ, ফুড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, জিওডেসি বিভাগ এবং এ্যানিমাল প্রোডাক্টস এন্ড বাই-প্রোডাক্টস টেকনোলজি বিভাগে ২ জন করে প্রভাষক নিয়োগ করা হবে।

প্রো-ভাইস চ্যান্সেলর কার্যালয়ে পিও টু প্রো-ভাইস চ্যান্সেলর, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, ড্রাইভার, এমএলএসএস পদে ১ জন করে নিয়োগ দেওয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ইলেকট্রিশিয়ান ১ জন, অ্যাটেনডেন্ট এবং ডাইনিং বয় পদ ২ জন করে, শেখ ফজিলতুন্নেছা মুজিব হলে কুক ১ জন এবং আয়া ও গার্ড পদে ২ জন করে জনবল নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা আগামী ২ জানুয়ারি ২০১৮ তারিখ বিকাল ৫টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ নির্ধারিত ঠিকানায় আবেদন করতে হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন…

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।