ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

সহকারী পরিচালক নেবে বাংলাদেশ ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
সহকারী পরিচালক নেবে বাংলাদেশ ব্যাংক

সহকারী পরিচালক (প্রকৌশল-তড়িৎ) পদে ৫ জন কর্মকর্তা নিয়োগের প্যানেল প্রস্তুতির জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে বাংলাদেশ ব্যাংক।

ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। প্রার্থীদের এসএসসি এবং এসএসসি পরবর্তী পর্যায়ের পরীক্ষাগুলোতে কমপক্ষে দুইটি প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে, কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদন করা যাবে না।

৩০ অক্টোবর ২০১৭ তারিখে বয়স হতে হেবে অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

সহকারী পরিচালক পদে নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা স্কেলে বেতন ও নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদনের শেষ সময় ২০ নভেম্বর ২০১৭।

বিজ্ঞপ্তি-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।