ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ব্র্যান্ড প্রমোটর নেবে বেঙ্গল বিস্কুটস

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
ব্র্যান্ড প্রমোটর নেবে বেঙ্গল বিস্কুটস

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার জন্য ২০ জন নারী ব্র্যান্ড প্রমোটর নেবে বেঙ্গল বিস্কুটস লিমিটেড। বাণিজ্যমেলায় প্রতিষ্ঠানের প্যাভিলিয়নে দর্শনার্থীদের স্বাগত জানানো, পণ্যের ব্র্যান্ডিং এবং ক্রেতাদের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের জন্য তাদের নিয়োগ দেওয়া হবে।

চুক্তিভিত্তিক এ চাকরিতে স্নাতক পাস বা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। বয়স হতে হবে ২০ থেকে ২৬ বছরের মধ্যে।

প্রার্থীদের ভাল ব্যবহার এবং মানসিকতাসম্পন্ন হতে হবে। বাংলা ও ইংরেজিতে শুদ্ধ উচ্চারণসহ যোগাযোগ দক্ষতা থাকতে হবে। সরাসরি বিক্রয় সম্পর্কে ধারণা থাকতে হবে।      

ব্র্যান্ড প্রমোটরদের দৈনিক ছয় ঘন্টা কাজ করতে হবে। বেতন হবে আলোচনা সাপেক্ষে। দুপুরের খাবার, নাস্তা এবং যাতায়াত সুবিধা পাওয়া যাবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস.কমের মাধ্যমে (jobs.bdjobs.com/jobdetails.asp?id=727734&ln=3) আবেদন করতে পারবেন। অথবা ইমেইলে সিভি পাঠাতে পারবেন [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে ৬ নভেম্বর পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।