ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

শিক্ষক ও কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। যোগ্য প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

যেসব পদে নিয়োগ:
পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগে অধ্যাপক পদে দুইজন, সহকারী অধ্যাপক/ প্রভাষক পদে চারজন, ফার্মেসি বিভাগে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। কর্মকর্তা পদে শারীরিক শিক্ষা অধিদপ্তরে উপ-পরিচালক বা সহকারী পরিচালক পদে একজন এবং প্রকৌশল দপ্তরে নির্বাহী প্রকৌশলী পদে একজন নিয়োগ পাবেন।

বেতনস্কেল:
জাতীয় বেতনগ্রেড অনুযায়ী অধ্যাপক পদে ৫৬,৫০০/- ৭৪,৪০০/ টাকা, সহযোগী অধ্যাপক পদে ৫০,০০০/- ৭১,২০০/ টাকা, সহকারী অধ্যাপক ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা এবং প্রভাষক পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা বেতন দেয়া হবে। উপ-পরিচালক পদে ৪৩,০০০/- ৬৯,৮৫০/ টাকা, সহকারী পরিচালক পদে ২৯,০০০/- ৬৩,৪১০/ টাকা, নির্বাহী প্রকৌশলী পদে নিয়োগপ্রাপ্তরা ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা বেতন পাবেন।

আবেদনের নিয়ম:
প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ পদভেদে নির্ধারিত দুই থেকে সাত সেট দরখাস্ত পাঠাতে হবে 'রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর- ৭৪০৮' ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১৫ অক্টোবর পর্যন্ত।      

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।