bangla news

যশোর শেখ হাসিনা সফটওয়্যার পার্কে চাকরি মেলা ৫ অক্টোবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-২৯ ৫:২১:৪৮ এএম
যশোর শেখ হাসিনা সফটওয়্যার পার্কে চাকরি মেলা

যশোর শেখ হাসিনা সফটওয়্যার পার্কে চাকরি মেলা

ঢাকা: যশোরে নবনির্মিত শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে ৫ অক্টোবর দিনব্যাপী চাকরি মেলা অনুষ্ঠিত হবে। মেলায় প্রায় ৩০টি প্রতিষ্ঠান তাদের জনবল নিয়োগের ব্যাপারে কাজ করবেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক প্রকল্পের প্রকল্প পরিচালকের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

এ ছাড়া মেলায় বর্তমান ও আগামী দিনের তথ্যপ্রযুক্তির কর্মবাজার সম্পর্কে একাধিক সেমিনার এবং চাকরি প্রার্থীদের জীবনবৃত্তান্ত তৈরি ও সাক্ষাতকারের প্রস্তুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ আয়োজিত এ মেলায় পার্ক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, ইতোমধ্যে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক কমপ্লেক্সের নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে, ফিনিশিংয়ের কাজ হচ্ছে। ৩৫টি প্রতিষ্ঠানকে এখানে জায়গা বরাদ্দ দেওয়া হয়েছে এবং একটি প্রতিষ্ঠান কাজ শুরু করেছে। এ সব প্রতিষ্ঠান এবং জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠানের কয়েকটি এ চাকরি মেলা থেকে তাদের কর্মী নিয়োগের কার্যক্রম পরিচালনা করতে এ মেলা আয়োজন করা হয়েছে।

আগামী ৫ অক্টোবর সকাল ৯টায় পার্কের এম্ফি থিয়েটার ভবনের তৃতীয় তলার মিলনায়তনে মেলার উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী, বাংলাদেশ হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম প্রমুখ।

মেলায় অংশ দেওয়া প্রতিষ্ঠানসমূহের মধ্যে রয়েছে- অগ্নি সিস্টেমস লিমিটেড, দোহাটেক নিউ মিডিয়া, অগমেডিক্স বাংলাদেশ লিমিটেড, এমসিসি, অন এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড, কাজি আইটি সেন্টার, ফিফোটেক, ই-জেনারেশন লিমিটেড, বাক্য, ডিজিকন টেকনোলজিস, ওয়ালটন কম্পিউটার্স, ব্রিলিয়ান্ট আইডিয়াস লিমিটেড, যশোর আইটি, প্রিনিয়র ল্যাব, এনআরবি জবস, ওয়াটার স্পিড, উৎসব টেকনোলজিস লিমিটেড, সাজ টেলিকম, স্পেকট্রাম ইঞ্জিনিয়ার্স কনসোর্টিয়াম লিমিটেড, স্টেলার ডিজিটাল লিমিটেড, এম্বার আইটি লিমিটেড প্রভৃতি।

বিভিন্ন সেমিনার ও কর্মশালায় উপস্থিত থাকবেন- বাক্য সভাপতি ওয়াহিদ শরীফ, বাক্যের প্রাক্তন সভাপতি আহমাদুল হক, বিডি ভেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত হোসেন, ডিজিটাল মার্কেটিং অ্যাভানজেলিস্ট সোলায়মান সুখন, অন এয়ার ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী শাহিন আজাদ, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়ান ইনস্টিটিউটের পরিচালক দিলারা এ খান, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান, বাক্য মহাসচিব তৌহিদ হোসেন প্রমুখ।

মেলায় অংশ নেওয়ার জন্য কোন পূর্ব নিবন্ধনের প্রয়োজন হবে না। বিস্তারিত তথ্য https://goo.gl/RhhGG4 এ ঠিকানায় পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   শেখ হাসিনা Sheikh Hasina
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-09-29 05:21:48