ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

বিসিএস (প্রশাসন) ক্যাডারের বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
বিসিএস (প্রশাসন) ক্যাডারের বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত

২৯তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের ষষ্ঠ বর্ষপূর্তিতে ঢাকার অফিসার্স ক্লাবে এক বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্ঠা এইচ টি ইমাম। তিনি বলেন, ‘এই ধরনের অয়োজন ব্যাচের সদস্যদের মাঝে যেমন পারিবারিক বন্ধন সুদৃঢ করে তেমনি সিনিয়র ও জুনিয়র ব্যাচের মধ্যে এক চমৎকার মেলবন্ধন তৈরি করে।

’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক ও বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের মহাসচিব কবির বিন আনোয়ার, অতিরিক্ত কৃষি সচিব মো. মোশাররফ হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মহিবুল হক, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মেজবাহ উদ্দিন ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খুরশিদ আলম।

২৯তম ব্যাচের সভাপতি ঢাকা ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মমতাজ বেগম ও সাধারণ সম্পাদক ঢাকা জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মো. তোফাজ্জল হোসেনসহ ২৯তম ব্যাচের সদস্যরা সপরিবারে অনুষ্ঠানে উপস্থিত হন।

অনুষ্ঠানে ২৪তম বিসিএস ক্যাডারের সভাপতি  ও সাধারণ সম্পাদক, ২৮তম ব্যাচের সাধারণ সম্পাদক পিন্টু বেপারী, ৩০তম ব্যাচের সভাপতি শফিকুল ইসলাম, ৩১ ব্যাচের সভাপতি শরিফুল আলম তানভীর ব্যাচের সদস্যদের নিয়ে উপস্থিত হয়ে ২৯তম ব্যাচকে শুভেচ্ছা জানান।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।