ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেঙ্গল গ্রুপে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, জুলাই ৯, ২০১৭
বেঙ্গল গ্রুপে চাকরি

সেলস রিপ্রেজেন্টেটিভ (এস আর) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেঙ্গল পলিমার অয়্যারস্ লিমিটেড।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের নূন্যতম জিপিএ ২.০০ অথবা দ্বিতীয় বিভাগসহ স্নাতক বা উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। অধ্যয়নরত প্রার্থীদের আবেদনের প্রয়োজন নেই।

বয়সসীমা ১৮ থেকে ২৮ বছর। তবে বিক্রয় বিভাগে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতাসম্পন্নদের বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীকে কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতাসম্পন্ন, সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। থাকতে হবে বাংলাদেশের যে কোন জেলায় কাজ করার মানসিকতা।

বেতন ভাতা:
চাকরির প্রথম ছয় মাস শিক্ষানবিশ হিসেবে ধরা হবে। পরবর্তীতে চাকরি স্থায়ী করা হবে। কোম্পানির নিয়মানুযায়ী মাসিক বেতন, যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেনটিভ, মোবাইল সংযোগ, পদোন্নতি ও বছরান্তে বেতন বাড়ানো হবে।

সরাসরি সাক্ষাতকার:
পদটিতে চাকরি পেতে আগ্রহী এবং যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা আগামী ২২ জুলাই সকাল ১০ টায় ‘বাড়ি-১৪, রোড-৩২, গুলশান-১, ঢাকা-১২১২’ ঠিকানায় সরাসরি সাক্ষাতকারের জন্য উপস্থিত হতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সদ্য তোলা দুই কপি ছবি, সকল পরীক্ষা পাশের মূল সনদপত্র, জন্ম সনদ/ জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদ এবং বায়োডাটা সাথে আনতে হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।