ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুলাই ৯, ২০১৭
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ২১৮ জন নিয়োগ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ি নলকূপ মেকানিক পদে ২১৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

কমপক্ষে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। ৩১ জুলাই ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।

তবে মাগুরা, নড়াইল, কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার প্রার্থীদের পদটিতে আবেদনের প্রয়োজন নেই।

বেতন: জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী নলকূপ মেকানিক পদে ৯,০০০/- ২১,৮০০/ টাকা স্কেলে।

আগ্রহী প্রার্থীরা নিচে দেয়া লিংক থেকে আবেদন ফরম ডাউনলোড ও প্রিন্ট করে পূরণ করতে হবে। পূরণকৃত আবেদন ফরম প্রয়োজনীয় কাগজপত্রসহ পাঠাতে হবে 'প্রকল্প পরিচালক (সদস্য সচিব) এর কার্যালয়, থানা সদর ও গ্রোথ সেন্টারে অবস্থিত পৌরসভাসমূহে পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্প, ৭ম তলা, জনস্বাস্থ্য প্রকৌশল ভবন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ১৪, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী, কাকরাইল, ঢাকা- ১০০০' ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ১৭ আগস্ট ২০১৭।

বিজ্ঞপ্তি ও আবেদন ফরম ডাউনলোড করুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।