ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ইসলামী ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
ইসলামী ব্যাংকে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দক্ষিণ এশিয়ার অন্যতম ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। প্রার্থীরা অনলাইনে পদগুলোতে আবেদন করতে পারবেন।

যোগ্যতা:
অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড-৩ (জেনারেল) এবং অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড-৩ (ক্যাশ) পদে আবেদনের জন্য যেকোন বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

টেম্পোরারি ম্যাসেঞ্জার পদের জন্য এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। ৩০ জুন ২০১৭ তারিখে সব পদের প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন:
অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড-৩ (জেনারেল) এবং অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড-৩ (ক্যাশ) পদে নিয়োগপ্রাপ্তদের প্রথম ছয় মাস প্রবেশনারি অবস্থায় মাসিক ২৬,০০০/ টাকা এবং পরবর্তীতে ১৪,৪৬০/- ২৯,২৮০/ টাকা স্কেলে। টেম্পোরারি ম্যাসেঞ্জার পদে মাসিক সর্বসাকুল্যে ১৬,০০০/ টাকা।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে career.islamibankbd.com লিংকের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩০ জুন ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।