ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২২ ১:০৯:১৬ এএম
বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়

বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় তিন পদে ১৪ জনকে নিয়োগ দেবে। সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে ৩ জন, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে ৫ জন এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে মুক্তিযোদ্ধা কোটায় ৬ জন।

যোগ্যতা:
কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদগুলোতে আবেদন করা যাবে। পাশাপাশি কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং বা ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে পদ অনুযায়ী নির্ধারিত স্পিড থাকতে হবে। ৩০ মার্চ ২০১৭ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। প্রার্থীকে অবশ্যই বরগুনা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতন:
জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে ১১,০০০/-২৬,৫৯০/, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/, এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৯,৩০০/-২২,৪৯০/।

আবেদনের নিয়ম:
জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত আবেদন ফরম নিজ হাতে পূরণ করে পাঠাতে হবে 'জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা' ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩০ মার্চ ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-03-22 01:09:16