ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা গ্রুপে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, মার্চ ৮, ২০১৭
বসুন্ধরা গ্রুপে চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডে মেধাবী, উদ্যোমী, আত্মপ্রত্যয়ী এবং অভিজ্ঞদের নিয়োগ দেয়া হবে।

উইং সেলস ম্যানেজার পদে মাস্টার্স/ এমবিএ (মার্কেটিং মেজর) ডিগ্রিধারী এবং ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডিভিশনাল সেলস ইনচার্জ পদে আবেদনের জন্য মাস্টার্স/ এমবিএ (মার্কেটিং মেজর) ডিগ্রি এবং ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

সেলস অ্যাডমিন (এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ) পদে মাস্টার্স/ এমবিএ (মার্কেটিং মেজর) ডিগ্রি এবং ৫ বছরের অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে।

টেরিটরি সেলস ইনচার্জ পদে স্নাতক পাস এবং ফ্রেশাররা আবেদন করতে পারবেন। জোনাল সেলস ইনচার্জ পদের জন্য এইচএসসি পাস এবং ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ছবিসহ সিভি পাঠাতে হবে 'এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট, বিএফবিআইএল, বসুন্ধরা গ্রুপ, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২, প্লট- ৫৬/এ, ব্লক- সি, উম্মে কুলসুম রোড, ২য় এভিনিউ, বসুন্ধরা রেসিডেনসিয়াল এরিয়া, ঢাকা- ১২২৯' ঠিকানায়। অথবা ইমেইল করতে হবে [email protected] ঠিকানায়। খামের উপর বা ইমেইলের সাবজেক্ট লাইনে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনের শেষ তারিখ ১৬ মার্চ ২০১৭।

বিজ্ঞপ্তি দেখুন

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।