bangla news

ম্যানেজমেন্ট ট্রেইনি নিচ্ছে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৬ ৫:৩১:৫৫ এএম
মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক

এমটিবি ম্যানেজমেন্ট ট্রেইনি (এমএমটি) প্রোগ্রামের জন্য মেধাবী এবং উদ্যোমী তরুণদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড।

যোগ্যতা:
এমবিএ/ এমবিএম/ এমএসএস অথবা অর্থনীতি, অ্যাকাউন্টিং, গণিত, পরিসংখ্যান, ফিন্যান্স, মার্কেটিং, কম্পিউটার সায়েন্স, হিউম্যান রিসোর্সেস, ম্যানেজমেন্ট, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইন্টারন্যাশনাল রিলেশনস, আইন বা সংশ্লিষ্ট বিসয়ে মাস্টার্স ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিজিপিএ ৪ স্কেলে ৩ বা ৫ স্কেলে কমপক্ষে ৪ থাকতে হবে। ২৮ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীর বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা, যোগাযোগ দক্ষতা, চমৎকার উপস্থাপনা এবং কম্পিউটারে পারদর্শীতা থাকতে হবে।
 
বেতন ভাতা:
নিয়োগপ্রাপ্তদের এক বছর প্রবেশনারি অবস্থায় প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন দেওয়া হবে। পরবর্তীতে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি এবং মাসিক ৮৫ হাজার টাকা বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
অনলাইনে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ওয়েবসাইটের www.mutualtrustbank.com মাধ্যমে আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ ৩০ মার্চ, ২০১৭।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-03-06 05:31:55