ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে ৩৩৪ জন শিক্ষানবিশ নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনে ৩৩৪ জন শিক্ষানবিশ নিয়োগ

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের আধুনিক প্রশিক্ষণ যন্ত্রপাতি সমৃদ্ধ কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউট, ট্রেনিং ইনস্টিটিউট ফর কেমিক্যাল ইন্ডাস্ট্রিজে (টিআইসিআই) প্রশিক্ষণের জন্য ভারী শিল্প কারখানার কাজের উপযোগী শিক্ষানবিশ গ্রেড-২ পদে ৩৩৪ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন।

যোগ্যতা:
কমপক্ষে জিপিএ ২.৫০সহ বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণরা পদটিতে আবেদন করতে পারবেন। এসএসসি ও এইচএসসি পর্যায়ে পদার্থবিদ্যা, রসায়ন ও উচ্চতর গণিত থাকতে হবে।

অথবা বিজ্ঞান বিভাগে এসএসসি পাসসহ টিটিসির মেশিনিস্ট/ ইলেকট্রিক্যাল/ ইলেকট্রনিক্স/ টার্নার (লেদ)/ ওয়েল্ডিং/ ফিটিং (ভাল্ব)/ মিল রাইটস বা বেঞ্চ ফিটারে দুই বছর মেয়াদি সনদপত্র থাকলেও আবেদন করা যাবে। উভয় পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫০ পেতে হবে। ২৫ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৭ থেকে ২৫ বছর।

আবেদনের নিয়ম:
অনলাইনে bcic.teletalk.com.bd অথবা tici-bcic.org ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে ৬ ফেব্রুয়ারি সকাল ১০টায়। আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।