ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

সাউথইস্ট ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
সাউথইস্ট ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

প্রবেশনারি অফিসার পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। পদটিতে তরুণ, দক্ষ, সৃজনশীল এবং উদ্যোমীদের নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:
এমবিএ, এমবিএম বা কমার্স, ইকোনোমিক্স, এগ্রিকালচারাল ইকোনোমিক্স, হেলথ ইকোনোমিক্স, ডেভলাপমেন্ট স্টাডিজ, ইন্টারন্যাশনাল রিলেশনস, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইংলিশ, ল', ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স, স্ট্যাটিসটিক্স, ম্যাথমেটিক্স বা ফিজিক্সে মাস্টার্স ডিগ্রিধারী প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে কমপক্ষে ৪ পেতে হবে।

১৫ জানুয়ারি ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতন ভাতা:
নিয়োগপ্রাপ্তদের দুই বছর প্রবেশনারি অবস্থায় প্রথম বছরে মাসিক ৪০,০০০/ টাকা এবং দ্বিতীয় বছরে ৪৫,০০০/ টাকা বেতন দেয়া হবে। পরবর্তীতে সিনিয়র অফিসার পদে পদোন্নতি, মাসিক ৬০,০০০/ টাকা বেতন এবং অন্যান্য ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম:
অনলাইনে ব্যাংকের ওয়েবসাইটের www.southeastbank.com.bd মাধ্যমে পদটিতে আবেদন করতে হবে। আবেদন শেষ সময় ১৫ ফেব্রুয়ারি ২০১৭।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।