ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অ্যাসিস্ট্যান্ট অফিসার নিচ্ছে ডাচ‌-বাংলা ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
অ্যাসিস্ট্যান্ট অফিসার নিচ্ছে ডাচ‌-বাংলা ব্যাংক

অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে নিয়োগের জন্য মেধাবী, উদ্যোমী এবং সদ্য স্নাতকোত্তীর্ণদের সুযোগ দিচ্ছে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড। আবেদন করতে পারবেন ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত। জেনে নিন পদটিতে আবেদনের বিস্তারিত-

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের বিএসসি ইন সিভিল/ মেকানিক্যাল/ ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা ব্যাচেলর অব আর্কিটেকচার ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কমপক্ষে দুটি পরীক্ষায় প্রথম বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনোভাবেই তৃতীয় বিভাগ থাকা যাবে না। প্রার্থীকে বাংলাদেশের নাগরিক এবং দেশের যেকোন প্রান্তে কাজ করার জন্য আগ্রহী হতে হবে। কম্পিউটারে দক্ষতা এবং ইংরেজি ও বাংলায় যোগাযোগে পারদর্শীতা থাকতে হবে। ২৮ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন:
নিয়োগপ্রাপ্তরা প্রতিমাসে ৩০,১০০/ টাকা বেতন পাবেন।

আবেদনের নিয়ম:
অনলাইনে ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের https://www.dutchbanglabank.com/Online_Job মাধ্যমে আবেদন করা যাবে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।