ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

মধুমতি ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
মধুমতি ব্যাংকে প্রবেশনারি অফিসার নিয়োগ

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রবেশনারি অফিসার পদে মেধাবী এবং উদ্যোমী ফ্রেশ গ্র্যাজুয়েটদের নিয়োগ দেবে ব্যাংকটি।

যেকোন পাবলিক বা স্বনামধন্য প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স, এমবিএম বা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে তিনটি প্রথম শ্রেণি/ বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে।

কোনো তৃতীয় বিভাগ থাকলে আবেদনের প্রয়োজন নেই। বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগ দক্ষতা এবং কম্পিউটারে পারদর্শীতা থাকতে হবে। ২০ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। তবে মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

অনলাইনে www.modhumotibankltd.com/Career লিংকের মাধ্যমে পদটিতে আবেদন করতে হবে। আবেদন করা যাবে আগামী ২০ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।