ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

এসআই নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
এসআই নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন

বাংলাদেশ পুলিশের ২০১৬ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী ২, ৩ ও ৪ ফেব্রুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ঢাকা: বাংলাদেশ পুলিশের ২০১৬ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী ২, ৩ ও ৪ ফেব্রুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (৫ ডিসেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগের সূচি অনুযায়ী ২০১৭ সালের ১২, ১৩ ও ১৪ জানুয়ারি এসআই নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

কিন্তু সংশোধিত সূচি অনুযায়ী ১২ জানুয়ারি অনুষ্ঠেয় ইংরেজি, বাংলা রচনা ও কম্পোজিশন পরীক্ষা ২ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে বেলা ০১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
আর ১৩ জানুয়ারির মনস্তত্ত্বের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩ ফেব্রুয়ারি। এদিন সকাল ১০টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত চলবে এ পরীক্ষা।

এছাড়া সাধারণ জ্ঞান ও পাটিগণিত পরীক্ষা ১৪ জানুয়ারির পরিবর্তে ৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষার অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে বলেও ওই প্রেস রিলিজে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
পিআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।