ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

এসআই নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-০৫ ৭:৫০:৫২ এএম

বাংলাদেশ পুলিশের ২০১৬ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী ২, ৩ ও ৪ ফেব্রুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ঢাকা: বাংলাদেশ পুলিশের ২০১৬ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী ২, ৩ ও ৪ ফেব্রুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (৫ ডিসেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগের সূচি অনুযায়ী ২০১৭ সালের ১২, ১৩ ও ১৪ জানুয়ারি এসআই নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

কিন্তু সংশোধিত সূচি অনুযায়ী ১২ জানুয়ারি অনুষ্ঠেয় ইংরেজি, বাংলা রচনা ও কম্পোজিশন পরীক্ষা ২ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে বেলা ০১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
আর ১৩ জানুয়ারির মনস্তত্ত্বের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩ ফেব্রুয়ারি। এদিন সকাল ১০টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত চলবে এ পরীক্ষা।

এছাড়া সাধারণ জ্ঞান ও পাটিগণিত পরীক্ষা ১৪ জানুয়ারির পরিবর্তে ৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষার অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে বলেও ওই প্রেস রিলিজে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
পিআর/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-12-05 07:50:52