ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বাণিজ্যমেলায় সেলস অ্যাসোসিয়েট নিয়োগ দেবে হাতিল

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
বাণিজ্যমেলায় সেলস অ্যাসোসিয়েট নিয়োগ দেবে হাতিল

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা- ২০১৭'র জন্য জুনিয়র সেলস অ্যাসোসিয়েট (ডিআইটিএফ) পদে ২০ জনকে নিয়োগ দেবে হাতিল।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা- ২০১৭'র জন্য জুনিয়র সেলস অ্যাসোসিয়েট (ডিআইটিএফ) পদে ২০ জনকে নিয়োগ দেবে হাতিল। পদটিতে দেড় মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে।

বিবিএ বা এমবিএ'র শিক্ষার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে। প্রার্থীকে অবশ্যই স্মার্ট, উদ্যোমী, চাপের মধ্যে কাজ করতে সক্ষম হতে হবে। ভাল উচ্চারণ ও ইংরেজিতে কথা বলায় পারদর্শীতা থাকতে হবে।

নিয়োগপ্রাপ্তদের আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। পাশাপাশি পরিবহন সুবিধা এবং কোম্পানীর নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের (http://hotjobs.bdjobs.com/jobs/hatil/hatil9.htm) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২২ নভেম্বর ২০১৬।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।