ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বাণিজ্যমেলায় সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেবে ফিট এলিগেন্স

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
বাণিজ্যমেলায় সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেবে ফিট এলিগেন্স

বাণিজ্যমেলার জন্য সেলস এক্সিকিউটিভ ট্রেড ফেয়ার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফিট এলিগেন্স লিমিটেড।

বাণিজ্যমেলার জন্য সেলস এক্সিকিউটিভ ট্রেড ফেয়ার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফিট এলিগেন্স লিমিটেড। ২০১৭ সালে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার জন্য চুক্তিভিত্তিক পদটিতে নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য স্নাতক পাস বা স্নাতক অধ্যয়নরত হতে হবে। পাশাপাশি প্রার্থীকে স্মার্ট, উদ্যমী ও ভাল আচরণ সম্পন্ন হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে অভিজ্ঞতা থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

কাজের ধরন ও বেতন:
পার্টটাইম ভিত্তিতে প্রতিদিন ৬ ঘন্টা কাজ করতে হবে। এক মাসের জন্য ৮,০০০ টাকা বেতন দেয়া হবে। পাশাপাশি প্রতিদিন ১০০ টাকা হারে ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা সিভি এবং দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে "ফিট এলিগেন্স লিমিটেড, ১৮৬, শান্তা ওয়েস্টার্ণ টাওয়ার (নীচ তলা), বীর-উত্তম মীর শওকত রোড, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮" ঠিকানায়। খামের ওপর পদের নাম অবশ্যই লিখতে হবে। আবেদনের শেষ সময় ২০ নভেম্বর, সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে দেখুন বিস্তারিত-

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।