[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছে বাক্য

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-১৭ ৫:৩৪:০৬ এএম

কল সেন্টার, কাস্টমার কেয়ার বা বিপিওতে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)।

কল সেন্টার, কাস্টমার কেয়ার বা বিপিওতে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)। স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেপ) প্রকল্পের আওতায় এ প্রশিক্ষণ দেয়া হবে। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের সার্টিফিকেট দেয়া হবে এবং ট্রেনিংয়ে উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের চাকরি পেতে সহায়তা করা হবে।

প্রশিক্ষণের বিষয়:
বিনামূল্যে প্রশিক্ষণ কর্মসূচীর আওতায় পরিচালিত কোর্সগুলো হলো-
লেভেল-১: ট্রেনিং অন মাস্টারিং কাস্টমার সার্ভিস
লেভেল-২: ট্রেনিং অন বিপিও, কেপিও অ্যান্ড আদার ব্যাক অফিস
লেভেল-৩ এ: ট্রেনিং অন স্পেশালাইজড কাস্টমার সার্ভিস
লেভেল-৩ বি: ট্রেনিং অন মেডিকেল স্ক্রাইব

প্রতিটি কোর্সের মেয়াদ দুই মাস। কোর্সগুলোতে ১৬০ ঘন্টার প্রশিক্ষণ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:
যেকোন কোর্সে অংশগ্রহণের জন্য কমপক্ষে স্নাতক বা ডিপ্লোমা পাস হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে। মেডিকেল স্ক্রাইবের জন্য মেডিকেল/ বায়োলজি/ বায়োকেমিস্ট্রি বা ফার্মেসি ব্যাকগ্রাউন্ডের শিক্ষার্থী এবং ইংরেজি ও টাইপিংয়ে দক্ষদের অগ্রাধিকার দেয়া হবে। অগ্রাধিকার পাবেন মুক্তিযোদ্ধা, উপজাতি, নারী, প্রতিবন্ধী ও দরিদ্র জনগোষ্ঠীর প্রার্থীরা।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা কোর্সে অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। এজন্য http://bit.ly/2dU7ZvR লিংকে দেয়া ফরম সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদনের শেষ তারিখ ২০ অক্টোবর ২০১৬।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db