ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আট ব্যাংকে নিয়োগ চলছে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
আট ব্যাংকে নিয়োগ চলছে

সরকারি বেসরকারি মিলিয়ে মোট আটটি ব্যাংকে নিয়োগ চলছে এই মুহূর্তে। বেশিরভাগ ব্যাংকেই রয়েছে অনলাইনে আবেদনের সুযোগ।

লাগবে না কোনো ধরনের আবেদন ফি। যোগ্যতা মিললে আবেদন করতে পারেন আপনিও। একনজরে জেনে নিন আট ব্যাংকে চাকরির খোঁজখবর:

বাংলাদেশ কৃষি ব্যাংক
২৪৯ জন অফিসার (ক্যাশ) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ কৃষি ব্যাংক। স্নাতক বা সমমানের ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৮ আগস্ট থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। পদটিতে আবেদনের বিস্তারিত দেখুন-http://bit.ly/2bnvtdZ

অগ্রণী ব্যাংক লিমিটেড
সিনিয়র অফিসার (নিরীক্ষক) পদে ৫০ জনকে নিয়োগ দেবে অগ্রণী ব্যাংক লিমিটেড। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে ৬ সেপ্টেম্বর পর্যন্ত। অনলাইনে erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

পূবালী ব্যাংক লিমিটেড
৭জন ল' অফিসার নেবে পূবালী ব্যাংক। এলএলবি অনার্সসহ এলএলএম ডিগ্রি এবং আইনজীবী হিসেবে ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৮ সেপ্টেম্বর। বিস্তারিত দেখুন- http://bit.ly/2bEBaR1

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও), ট্রেইনি সিনিয়র অফিসার (টিএসও), ট্রেইনি অফিসার (টিও)- ক্যাশ পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে শাহজালাল ইসলামী ব্যাংক। প্রত্যেক পদে আবেদনের যোগ্যতা ভিন্ন। ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন প্রার্থীরা। আবেদনের যোগ্যতা এবং অনলাইনে আবেদন করা যাবে sjibl.chakri.com ওয়েবসাইটের মাধ্যমে।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড
স্নাতক ডিগ্রীধারীদের মার্কেটিং অফিসার (এমও) হিসেবে চাকরির সুযোগ দিচ্ছে মার্কেন্টাইল ব্যাংক। চুক্তিভিত্তিক এ চাকরিতে অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন। প্রার্থীরা ৮ সেপ্টেম্বর বিকাল ৪ টার মধ্যে ব্যাংকের ওয়েবসাইট www.mblbd.com অথবা বিডিজবসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

দি সিটি ব্যাংক লিমিটেড
অ্যাসোসিয়েট ম্যানেজার/ সিনিয়র ম্যানেজার, অডিট এন্ড ইন্সপেকশন - ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়েন্স পদে কর্মকর্তা নেবে সিটি ব্যাংক। চার বছর মেয়াদি স্নাতক বা মাস্টার্স ডিগ্রি এবং ৪ বছরের অভিজ্ঞতা থাকলেই আবেদন করা যাবে। বিডিজবসের মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে ২৮ আগস্ট পর্যন্ত।

আইসিবি ইসলামী ব্যাংক
ব্রাঞ্চ ম্যানেজার পদে ৩ জন এবং সেলস অফিসার (এসএমই) পদে ৫ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

আইএফআইসি ব্যাংক
ডিরেক্ট সেলস এক্সিকিউটিভ (হোম অ্যান্ড মর্টগেজ লোন) পদে কর্মকর্তা নেবে আইএফআইসি ব্যাংক। স্নাতক পাস বা স্নাতক ফাইনাল পরীক্ষার ফলপ্রত্যাশীরাও আবেদন করতে পারবেন। বিডিজবসের মাধ্যমে আবেদন করা যাবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad