ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্যারিয়ার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ৬২ হাজার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জুন ২০, ২০২৪
আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ৬২ হাজার

ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে একটি প্রকল্পে ‘প্রজেক্ট ডেভেলপমেন্ট অফিসার’ পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

•    পদের নাম: প্রজেক্ট ডেভেলপমেন্ট অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ, রাষ্ট্রবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই থেকে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতাসহ উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। মানবাধিকার, প্রপোজাল ডেভেলপমেন্ট, গ্র্যান্টস ম্যানেজমেন্ট ও দাতার সঙ্গে সম্পর্ক স্থাপনের অভিজ্ঞতা থাকতে হবে। সাংগঠনিক দক্ষতা থাকতে হবে।
চাকরির ধরন: ফুলটাইম/চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: ৬০,০০০-৬২,০০০ টাকা।
 

•    আবেদন যেভাবে
•    আগ্রহী প্রার্থীদের এই  লিংক থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি  ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে ‘Application for Project Development Officer’ লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই  লিংকে জানা যাবে
•    আবেদনের শেষ সময়: ২২ জুন, ২০২৪।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।