ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

পানি উন্নয়ন বোর্ডে চাকরি, আবেদন করুন দ্রুত

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
পানি উন্নয়ন বোর্ডে চাকরি, আবেদন করুন দ্রুত

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত একটি পদে একাধিক জনবল নিয়োগের আবেদন শেষ হচ্ছে আজ সোমবার। এই প্রতিষ্ঠানে নবম গ্রেডে সহকারী পরিচালক (প্রশাসন) পদে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী পরিচালক (প্রশাসন)
পদসংখ্যা: ৬
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরেই তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট, এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

বয়সসীমা: ১ মার্চ ২০২৪ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বাপাউবোর অনলাইন রিক্রুটমেন্ট পোর্টালে লগইন করে রেজিস্ট্রেশনের মাধ্যমে আবেদন করতে হবে এবং পেমেন্ট সম্পন্ন করতে হবে। আবেদনপত্র দাখিল ও পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলিসহ ভিডিও একই পোর্টালে পাওয়া যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। প্রয়োজনে অফিস চলাকালে এই নম্বরে ০২-২২২২৩০৩০৩ যোগাযোগ করা যেতে পারে।

আবেদন ফি: আবেদন ফি বাবদ ৬০০ টাকা পেমেন্ট করতে হবে।

আবেদনের শেষ সময়: ১ এপ্রিল ২০২৪, বিকেল ৪টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭১৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।